শেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করলেন পুলিশ সুপার

Posted on May 12, 2024

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলা পুলিশের উদ্যোগে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত পুলিশ সুপারের এক মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ মে )দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন, পিপিএম-সেবা।

বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। বীর মুক্তিযোদ্ধাদের জাতীর শ্রেষ্ঠ ও সবচেয়ে সম্মানিত ব্যক্তি’ হিসেবে উল্লেখ করে তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আপনাদের বীরত্বকে অনুভব করি। আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে এবং সব-সময় আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

সভার শুরুতে নবাগত পুলিশ সুপার জেলা পুলিশের পক্ষ থেকে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাগণকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে বীর মুক্তিযোদ্ধাগণ নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর পুলিশ সুপার উপস্থিত জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে পরিচিত হন ও কুশলাদি বিনিময় করেন।

পরে বীর মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। ওইসময় তারা আবেগাপ্লুত হয়ে পড়েন। এর আগে নবাগত পুলিশ সুপারের কাছে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান তালুকদার তাঁর রচিত ‘মুক্তিযুদ্ধে শেরপুর’ বইটি হস্তান্তর করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ এস এম নুরুল ইসলাম হিরোসহ জেলার পাঁচ উপজেলার সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ ও সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।