আজ ৪ কোম্পানির বোর্ড সভা

Posted on May 7, 2024

পুঁজিবাজার ডেস্ক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভা আজ মঙ্গলবার (৭ মে) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলোর পর্ষদ সভায় সমাপ্ত সময়ের অনিরীক্ষিত এবং নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ ও ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

সোস্যাল ইসলামী ব্যাংক পিএলসি: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আজ ৭ মে দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

আইএফআইসি ব্যাংক পিএলসি: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আজ ৭ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

এনআরবি ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আজ ৭ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

ব্র্যাক ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আজ ৭ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে।