আইসিএমএবিতে স্কলাস্টিক সাকসেস অ্যাওয়ার্ড চালু

Posted on May 5, 2024

কর্পোরেট ডেস্ক: দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) শনিবার, মে ০৪, ২০২৪ তারিখে রুহুল কুদ্দুস অডিটোরিয়াম, আইসিএমএ ভবন, নীলক্ষেতে আইসিএমএবি’র সদস্য ও কর্মকর্তা-কর্মচারীদের ছেলে-মেয়েদের মধ্যে যারা সম্প্রতি বিভিন্ন পাবলিক পরীক্ষায় বিশেষ কৃতিত্ব অর্জন করেছে তাদেরকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইসিএমএবি’র এই নতুন উদ্যোগে অংশ নেওয়ায় আইসিএমএবি এর প্রেসিডেন্ট প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএমএ উপস্থিত সকল শিক্ষার্থী ও অভিভাবকদেরকে ধন্যবাদ জানান। তিনি তার অনুপ্রেরণামূলক বক্তব্যে শিক্ষার্থীদের “শ্রেষ্ঠত্বের জন্য শিক্ষা” স্লোগানকে মনে লালন করে আলোকিত মানুষ হওয়ার জন্য আহ্বান জানান। তিনি বিশ্বাস করেন আইসিএমএবি এর এই উদ্যোগ শিক্ষার্থীদের স্বপ্ন বুননে সহায়ক প্রচেষ্টা হিসেবে পরিগণিত হবে।

শুভেচ্ছা বক্তব্যে আইসিএমএবি এর সাবেক প্রেসিডেন্ট ও কাউন্সিল সদস্য জনাব মোহাম্মদ সেলিম এফসিএমএ সকলকে অভিবাদন জানান। ধন্যবাদ বক্তব্যে আইসিএমএবি এর ট্রেজারার জনাব আব্দুল মতিন পাটোয়ারী এফসিএমএ উত্তীর্ণ সকল শিক্ষার্থীদেরকে তাদের স্ব স্ব ক্ষেত্রে উৎকর্ষ সাধনের আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে আইসিএমএবি এর ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ আখতারুজ্জামান এফসিএমএ, কাউন্সিল সদস্য জনাব মোঃ কাউসার আলম এফসিএমএ, জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম এফসিএমএ, জনাব মোঃ মাকসুদুর রহমান এফসিএমএ ও ড. সৈয়দ আব্দুল্লাহ আল মামুন এফসিএমএ উপস্থিত ছিলেন। এছাড়াও বিপুল সংখ্যক ফেলো ও এসোসিয়েট সদস্য ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।