চুয়াডাঙ্গায় দশ কেজি গাঁজাসহ গ্রেফতার ২, প্রাইভেটকার জব্দ

Posted on May 4, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখা অভিযান চালিয়ে দশ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় মাদক বহনকারি প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুর জেলার করিমপুর গ্রামের আব্দুল বারেক শেখের ছেলে বাবু শেখ (২৮) ও একই এলাকার চান মিয়া ব্যাপারীর ছেলে হাসান ব্যাপারী (২৫)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুয়াডাঙ্গার দর্শনা থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

প্রেসবিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার পুলিশ সুপার আরএম ফয়জুর রহমানের দিকনির্দেশনায় জেলা পুলিশের সকল ইউনিট জেলার বিভিন্ন স্থানে একযোগে মাদকবিরোধি অভিযান চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে এসআই মুহিদ হাসান, এসআই ভবতোষ রায়, এএসআই রমেন কুমার সরকার, এএসআই মামুনুর রহমান সঙ্গীয় ফোর্স শনিবার দিনগত রাতে জেলার দর্শনা থানার বিভিন্ন স্থানে মাদকবিরোধি অভিযান চালায়। এ সময় তার ১২টার দিকে দর্শনা থানার রামনগর বটতলা মোড়ে একটি চলন্ত প্রাইভেটকারের গতিরোধ করে।

প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সাথে প্রাইভেটকারে থাকা ফরিদপুর জেলার করিমপুর গ্রামের বাবু শেখ ও হাসান ব্যাপারীকে গ্রেফতার করে এবং মাদক পাচার কাজে ব্যাহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দর্শনা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।