অপু বিশ্বাসকে ঢালিউডের ‘গসিপ কুইন’ বললেন ইমন

Posted on April 29, 2024

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ও অভিনেতা ইমন। ‘এক বুক ভালবাসা’ নামের সিনেমায় প্রথমবার দুজনকে একসঙ্গে দেখা যায়। সিনেমা ছাড়াও বিভিন্ন ব্যান্ডের ফটোশুটে প্রায় তাদের একসঙ্গে দেখা পাওয়া যায়। কাজের সূত্র ধরেই দুই তারকার বন্ধুত্ব গাঢ় হয়েছে। বন্ধুত্বের জায়গা থেকেই এবারে ইমন অপু বিশ্বাসকে ঢালিউডের ‘গসিপ কুইন’ বলে আখ্যা দিয়েছেন।

ঈদ শেষ হয়ে গেলেও বিনোদন অঙ্গনে এখনো শেষ হয়নি ঈদের আমেজ। বিভিন্ন টেলিভিশনের অনুষ্ঠানে তারকারা হাজির হচ্ছেন। কথা বলছেন নানা বিষয় নিয়ে। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছিলেন ইমন। ওই অনুষ্ঠানে ‘জানতে চাই’ নামের একটি অংশে নায়কের কাছে উপস্থাপক জানতে চান- ঢালিউডের গসিপ কুইন কে। এমন প্রশ্নের জবাবে অবলীলায় ইমন অপু বিশ্বাসের কথা বলেন।

ইমন একটু হেসেই বলেন, ইন্ডাস্ট্রিতে কোথায় কী হচ্ছে অপু বিশ্বাসের কাছে সব খবর থাকে। এমনকি সে খুব সঠিক তথ্য দিয়ে দেয়। আগে মান্না ভাইয়ের কাছে সব ধরনের খবর থাকত। এজন্য অপু বিশ্বাসকে সবাই বলে নায়ক মান্না ভাই। ইমন আরও বলেন, অপু বিশ্বাসের সঙ্গে আমার খুব ভালো বন্ধুত্ব। কিন্তু গসিপিংটা ও খুব মজা করে আনন্দ নিয়ে করে, ভালো লাগে।

আরও পড়ুন:

শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার, বাসায় ঢুকতে মানা অপু–বুবলীর

রাফীর ‘অমীমাংসিত’ প্রদর্শন উপযোগী নয়: সেন্সর বোর্ড

অভিভাবকত্ব পেয়ে ইতিহাস গড়লেন বাঁধন