কুয়াকাটা পৌর ছাত্রলীগের সংবাদ সম্মেলন

Posted on April 29, 2024

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী কুয়াকাটা পৌর ছাত্রলীগের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলু ও মোঃ বায়জিদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, "আমাদের বিরুদ্ধে চাঁদাবাজি, দেহ ব্যবসা ও মাদক ব্যবসার বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে তাতে আমরা সত্যি বিষম্মিত"।

রবিবার (২৮ এপ্রিল) রাত ৮ ঘটিকায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তে সংবাদ সম্মেলন করা হয়।
এতে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু অনন্ত মুখার্জী, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌউস মৃধা, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন সহ কুয়াকাটা পৌর ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ।

প্রকাশিত ভিডিওর অভিযোগ অস্বীকার করে তাঁরা আরো বলেন, এগুলি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) দ্বারা মিথ্যা বানোয়াট ভিডিও তৈরী করা হয়েছে যা কুয়াকাটা পৌর ছাত্রলীগ কে হেয় প্রতিপন্ন করতে একটি কুচক্রী মহল এমন কাজ করেছে।

এসময় সাংবাদিকদের বিনীত অনুরোধ করে বলেন, আপনারা উক্ত ঘটনার সঠিকভাবে যাচাই-বাছাই করলেই আসল ঘটনা বের হবে। এবং ষড়যন্ত্রকারীদের পরিচয় আরও স্পষ্ট হবে বলে আমরা মনে করি।

উল্লেখ্য, ২৭ এপ্রিল উৎপল দাস নামক ফেসবুক আইডি থেকে কুয়াকাটা পৌর ছাত্রলীগের শিবলু ও বাইজিদ সহ বেশ কয়েকজনের মাদক সেবন ও আবাসিক হোটেল থেকে চাঁদা চাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হলে মুহূর্তে ভিডিওটি ভাইরাল হয়।