বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

Posted on April 27, 2024

বরিশাল প্রতিনিধি : বরিশালের বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে ১১দিকে উপজেলার নিয়ামতি ইউনিয়নের ৪ নং ঢালমারা গ্রামে এই ঘটনা ঘটে।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— নিয়ামতি ইউনিয়নের ৪ নং ঢালমারা গ্রামের রিয়াজ মোল্লার স্ত্রী সোনিয়া আক্তার (৩২), তার মেয়ে রেজমিন (৯) ও পাঁচ বছরের ছেলে সালমান মোল্লা (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পাশে লেবু বাগানে লেবু তুলতে গিয়ে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে একে একে তিনজন ঘটনাস্থলে মারা যান।

নিয়ামতি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির জানান, সোনিয়া বাগানে লেবু ছিঁড়তে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করতে গিয়ে বাকি দুই সন্তানও মারা যান। ভাগ্যক্রমে এ সময় তার দেড় বছরের এক ছেলে বেঁচে যায়।

বাকেরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) গোবিন্দ চন্দ্র জানান, কবে তার ছিঁড়ে গেছে এটা জানা যায়নি। এই ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে বিষয়টি দুঃখজনক।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। যেহেতু দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে, সে ক্ষেত্রে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে কিনা তা আলোচনা চলছে।