মায়ের ওপর রাগ করে ছেলের আত্মহত্যা

Posted on April 27, 2024

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইয়াসিন নামে এক শিশু আত্মহত্যা করেছে। কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নের কেচুলুটি গ্রামের মৃত জসীম উদ্দিন এর ছেলে শিশু মো: ইয়াসিন মিয়া (১৩) সকলের চোখ ফাঁকি দিয়ে ঘরের গোসলখানার বর্গার সাথে গলায় মায়ের শাড়ি পেছিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ( ২৫ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় বাইসাইকেল চালা পাশের ঘরের শিশু বাচ্চা সোহান মিয়া (২) এর কপালে সাইকেল লাগাইয়া রক্তাক্ত জখম করে এই কারণে ইয়াসিনের মা ইয়াসিনকে শাসন ও গালাগালি করে। মায়ের শাসনও গালাগালির কারণে মায়ের প্রতি রাগ করে এ রাতেই অনুমান ১০টার সময় মায়ের কাপড় দিয়ে শিশু ইয়াসিন মিয়া গলায় ফাঁস দেয়। মা রাগ ভাঙাতে গেলে দেখতে পায় গোসলখানার বর্গার সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই বিষয় কমলগঞ্জ থানার ওসি সাইফুল আলম বলেন, ১৩ বছরের এক শিশু মায়ের উপর রাগ করে মায়ের শাড়ি দিয়ে আত্মহত্যা করেছে নিহতের লাশ ময়লা তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।