শিল্পী সমিতির নির্বাচনে মাত্র ১ ভোট পেলেন যে প্রার্থী

Posted on April 21, 2024

বিনোদন ডেস্ক : গত শুক্রবার (১৯ এপ্রিল) উৎসব মুখোর পরিবেশে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনের দিন সকাল ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয়েছে বিকেল পাঁচটায়। নির্বাচন ভোট দেয়ার জন্য সকাল থেকেই বিএফডিসি প্রাঙ্গণে বসেছিল তারকাদের মেলা।

শিল্পী সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের সফল সভাপতি মিশা সওদাগর। এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল।

নির্বাচনে পরাজিত হয়েও আলোচনায় আছেন অভিনেতা শ্রাবণ শাহ। নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে লড়েছেন তিনি। পেয়েছেন মাত্র একটি ভোট। এই অভিনেতার বিপরীতে ছিলেন ডিপজল ও নিপুণ আক্তার।

এর আগে ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে শিল্পী সমিতির নির্বাচনে ভোটাধিকার হারিয়ে ছিলেন শ্রাবণ শাহ। এ ঘটনা নিয়ে আলোচনার সৃষ্টি হলে ভোটাধিকার ফিরে পান তিনি। শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়েই ঘোষণা দেন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে লড়বেন তিনি।

দিনভর ভোটগ্রহণ শেষে শনিবার (২০ এপ্রিল) সকাল সাতটায় শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করা হয়। যেখানে দেখা যায়, নির্বাচনে মাত্র ১টি ভোট পেয়েছেন তিনি। আর সেই ভোট নিজেই দিয়েছিলেন।

নির্বাচনের কিছুদিন আগে শ্রাবণ অভিযোগ করেছিলেন নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য ভোটার তালিকায় থেকে নাম বাদ দেওয়া হয়েছিল তার।

সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে তোকে ভালোবাসতেই হবে, ইঞ্চি ইঞ্চি প্রেম, অশান্ত মেয়েসহ একাধিক সিনেমা।

আরও পড়ুন:

‘তুফান’ সিনেমায় খলনায়ক চঞ্চল চৌধুরী

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা, সম্পাদক ডিপজল

বোটক্লাব কাণ্ড: ৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব