আজ ৪ কোম্পানির পর্ষদ সভা

Posted on April 17, 2024

রাব্বি: পুঁজিবাজারে তালিকাভূক্ত ৪ কোম্পানির বোর্ড সভা আজ বুধবার অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : শাহজালাল ইসলামী ব্যাংক, অগ্নি সিস্টেমস লিমিটেড, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড ও ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড।

শাহজালাল ইসলামী ব্যাংক : দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভূক্ত ব্যাংক খাতের কোম্পানি শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসির বোর্ড সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০২৩ এ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অগ্নি সিস্টেমস লিমিটেড : পুঁজিবাজারে তালিকাভূক্ত কোম্পানি অগ্নি সিস্টেমস লিমিটেডের বোর্ড সভা আজ বিকাল ৪টায় ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। তথ্য অনুসারে, কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০২৩ এ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড : ঢাকা স্টক এক্সচেঞ্জ পুঁজিবাজারে তালিকাভূক্ত আর্থিক খাতের কোম্পানি মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বোর্ড সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সূত্র মতে, কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০২৩ এ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড : পুঁজিবাজারে তালিকাভূক্ত ব্যাংক খাতের কোম্পানি ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের বোর্ড সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০২৩ এ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।