চকরিয়ায় ইয়াবাসহ আটক ১

Posted on April 15, 2024

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: চকরিয়া উপজেলার মাতামুহুরি নদীস্থ বাটাখালী সেতু এলাকায় অভিযান পরিচালনা করে ৪৮০০ পিছ ইয়াবাসহ ১ জনকে আটক করেছে চকরিয়া থানা পুলিশ।

রবিবার (১৪ এপ্রিল) বিকাল ৫ টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে ৪৮০০ ইয়াবাসহ মোহাম্মদ করিম(২৪) নামে এক পাচারকারীকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ করিম (২৪)টেকনাফ উপজেলার হৃীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জাজিরামুড়া এলাকার মৃত আলী আহমদের ছেলে বলে জানা যায়।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো: রাকিব উর রাজা ও চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম রবিবার (১৪ এপ্রিল) বিকাল ৫ টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীস্থ বাটাখালী ব্রীজের উপর তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালিয়ে তাঁকে আটক করতে সক্ষম হয়। এসময় জব্দ করা হয় ইয়াবা পাচারকারীর ব্যবহৃত ১টি মোটর সাইকেল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বলেন, আটক হওয়া ইয়াবা পাচারকারী যুবকের বিরুদ্ধে চকরিয়া থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।