মেহেরপুরে ট্রাক চাপায় নিহত ২

Posted on April 1, 2024

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর—চুয়াডাঙ্গা সড়কের অয়ন ফিলিং স্টেশনের অদূরে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে নিহত দুইজের মধ্যে একজনের পরিচয় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। অপর একজন, চাদবিল গ্রামের লিটন আলীর ছেলে ২০ বছর বয়সী হাসান নামের এক যুবক।

এঘনায় ট্রাকসহ ড্রাইভার বাবুলকে আটক করেছে পুলিশ। বাবুল মাগুড়া জেলার শালিকা থানার রাইজেদাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান বলেন, সিমেন্ট বোঝাই ট্রাকটি মেহেরপুরের উদ্দেশ্যে আসছিলো এবং সাইকেল চালক দুইজনি মেহেরপুরের দিকে আসছিলেন। যদিও যুবক হাসানের পরিবার সুত্রে যানায় হাসান সকালে মাঠের কাজে ঘাস কাটার জন্য বেরিয়ে ছিলেন। এসময় সন্ধানী স্কুল এন্ড কলেজের নির্মাণাধীন ভবনের কাছে পৌছালে একটি সিমেন্ট বোঝায় ট্রাক তাদের পিছন থেকে দুই সাইকেল চালককে ধাক্কা দেয়। এসময় প্রথম সাইকেল চালক ট্রাকের চাকায় পিষ্ট হয় পরে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ট্রাকটি ধাক্কা খেয়ে আবারও দ্বিতীয় সাইকেল চালকের শরীরের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনা স্থলেই দুজনের মৃত্য হয়।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম বলেন, সড়ক দুর্ঘটনার বিষয়টি জানার সাথে সাথে আমরা ঘটনাস্থলে এসে তদরকি করছি ইতিমধ্যে ট্রাক সহ চালক কে আমরা আটক করেছি ।

দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ এবং ফায়ার সার্ভিসের দল নিহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।