শুটিং সেটে গুরুতর আহত কোয়েল মল্লিক

Posted on April 2, 2024

বিনোদন ডেস্ক : অরিন্দম শীলের আগামী ছবি "একটি খুনির সন্ধানে মিতিন" এক অ‍্যাকশন দৃশ‍্যে অভিনয় করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী কোয়েল মল্লিক

ছবির প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে।

রবিবার (৩১ মার্চ) রাতে নেপালগঞ্জে ‘মিতিন মাসি’ সিরিজের শুটিং চলাকালে গুরুতর আহত হন কোয়েল মল্লিক। হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন তিনি। এ দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার হাতে প্লাস্টার করে দেন। আপাতত বিশ্রামে থাকতে হবে অভিনেত্রীকে।

জানা যায়, রবিবার রাতে শুটিং চলাকালীন দুই-দুবার চোট লাগে কোয়েল মল্লিকের। সহ অভিনেতার লাথি সজোরে তার কব্জির কিছুটা উপরে প্রথম বার লাগার পর আঘাত পেয়ে বসে পড়েন কোয়েল। প্রাথমিক ধাক্কা সামলে দ্বিতীয় টেক নিতেই আবার একই জায়গায় চোট পান অভিনেত্রী। এরপরই যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। হাতও ফুলে যায় নিমেষে।

কোয়েল জানান, অরিন্দম শীলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর চরিত্রে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পাই। সঙ্গে সঙ্গে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক পরীক্ষা ও এক্স রে করার পর ডান বাহুতে আলনা বোন ফ্র্যাকচার ধরা পড়ে। এরপর আমার হাতে প্লাস্টার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এবারে মিতিন মাসির সিরিজটি তৈরি হবে সুচিত্রা ভট্টাচার্যের লেখা মিতিন মাসি সিরিজের মেঘের পরে মেঘ গল্প অবলম্বনে। এর নাম রাখা হয়েছে ‘একটি খুনির সন্ধানে’। এবারও মুখ্য ভূমিকায়- অর্থাৎ মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে।

তার সঙ্গে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদার প্রমুখ। সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন:

মুক্তির ১০ দিন আগেই ‘রাজকুমার’র টিকিট বিক্রি শুরু

ভাইরাল শিল্পী দীর্ঘস্থায়ী হন না: সুরকার জিৎ

দর্শক মজেছে ‘রাজকুমার’ গানে