রায়পুরায় জমি সংক্রান্ত জেরে বসত বাড়িতে অর্তকিত হামলায় ভাংচুর ও লুটপাট

Posted on March 29, 2024

শফিকুল ইসলাম, রায়পুরা প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত নবর আলীর ছেলে,মেয়ে,ছেলের স্ত্রী ও নাতি সুজন গংসহ আরও ৮/১০ জনের বিরুদ্ধে দীর্ঘ দিন যাবৎ জমি সংক্রান্ত জেরে ভুক্তভোগীর বসত বাড়িতে অর্তকিত হামলায় ভাংচুর ও লুটপাটের লিখিত অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী রেহেনা বেগম জানান,গত বৃহস্পতিবার সকাল ৭ টায় অভিযুক্তরা জমি সংক্রান্ত জেরে বসত বাড়িতে অর্তকিত হামলায় ভাংচুর ও লুটপাট করলে আমার ছেলের স্ত্রী জুলেখা বেগমকে গুরুতর জখম করে।তাছাড়া আমার নাতনি রোজিনা আক্তারকে অভিযুক্তরা গুরুতর জখমসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।অভিযুক্তরাও বসত ঘর থেকে স্বর্ণলংকার ও নগদ টাকা লুটপাট করে।

এছাড়াও গোয়াল ঘর থেকে পাঁচটি গরু ও দক্ষিণ পাশে চৌচালা ঘর থেকে চার বান রঙিন টিনসহ মুরগির ফার্মে বিভিন্ন জিনিসপত্রসহ বসত বাড়িতে থেকেও বিভিন্ন কাঠ গাছ ও বাঁশ ঝাড় কেটে লুটপাট করে অভিযুক্তরা নিয়ে যায়।

এ বিষয়ে রায়পুরা থানা পুলিশ উপ-পরিদর্শক মোঃফরিদ মিয়া জানান,ভুক্তভোগী বসত বাড়িতে অর্তকিত হামলায় ভাংচুর ও লুটপাটের একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে তদন্তে সাপেক্ষ আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।