চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

Posted on March 23, 2024

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বশির আলী (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন পারকৃষ্টপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বশির আলী একই গ্রামের মৃত আফসার আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য জানান, প্রতিবেশী ফরিদের বাড়ির ছাদে ভুট্টা শুকাতে দিয়েছিলেন বশির। এ সময় ছাদের উপরে থাকা বৈদ্যুতিক তার বশির আলীর শরীরে লাগলে তারে শরীর বিদ্যুতায়িক হয়ে তিনি মাটিতে লুপিয়ে পড়েন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া মা-আরিজ বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।'
দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বশির আলী নামের একজন মারা গেছে বলে জেনেছি। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।