“রেমিটেন্স এওয়ার্ড-২০২৩” পেয়েছে এনসিসি ব্যাংক

Posted on March 23, 2024

কর্পোরেট ডেস্ক: রেমিটেন্স সেবায় বিশেষ অবদানের জন্য “সেন্টার ফর নন-রেসিডেন্ট বাংলাদেশী” কর্তৃক প্রদত্ত “টপ টেন রেমিটেন্স এওয়ার্ড- ২০২৩” অর্জন করেছে এনসিসি ব্যাংক।

সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে “ব্রান্ডিং বাংলাদেশ” শীর্ষক “ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ-২০২৪” এর উদ্বোধনী অনুষ্ঠানে এনসিসি ব্যাংক এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুব আলম বিশিষ্ট অর্থনীতিবিদ ও মাননীয় প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমান এর কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন।

এসময়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, এমপি, পররাষ্ট্র মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ড. এ কে আব্দুল মোমেন, এমপি এবং সেন্টার ফর এনআরবি এর চেয়ারপার্সন এম. এস. সেকিল চৌধুরীসহ বিভিন্ন দেশের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রবাসী বাংলাদেশীদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, দ্রুত ও সহজতম উপায়ে দেশে বসবাসরত পরিবারবর্গদের কাছে পৌঁছানোর লক্ষ্যে এনসিসি ব্যাংক এর ১২৮টি শাখা ও ০৭টি উপশাখার পাশাপাশি এর সহযোগী প্রতিষ্ঠান ও সাব-এজেন্টসহ প্রায় ১,৫০০ টি আউটলেট থেকে দেশের প্রত্যন্ত অঞ্চলে রেমিটেন্স সেবা প্রদান করে আসছে।