রোনালদোর সমালোচকদের যা বললেন কোহলি

Posted on January 22, 2023

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অন্যতম বড় ফ্যানের নাম বিরাট কোহলি। প্রকাশ্যে একাধিকবার কোহলি জানিয়েছেন পর্তুগিজ মহাতারকার প্রতি অনুরাগের কথা। বর্ণময় ইউরোপিয়ান ফুটবল ক্যারিয়ার আপাতত শেষ করে, রোনাল্ডো এবার এশিয়ান ফুটবলে পা দিয়েছেন।

তিন বছরের চুক্তিতে আল নাসের রেকর্ড ৬০০ মিলিয়ন ইউরোতে এসেছেন সিআরসেভেন (CR7)। সৌদিতে এই প্রথমবার তিনি মাঠে নামলেন। আন্তর্জাতিক প্রীতি ম্য়াচে রিয়াদ অল স্টারস ইলেভেনের হয়ে খেললেন রোনাল্ডো। আল নাসের ও আল হিলালের ফুটবলারদের নিয়ে তৈরি হয়েছিল এই দল। মেসি, নেইমার ও এমবাপেদের পিএসজি এই ম্যাচ ৫-৪ ব্যবধানে জিতেছে ঠিকই, কিন্তু রোনাল্ডো বুঝিয়ে দিয়েছেন যে, তিনি এখনও ফুরিয়ে যাননি। জোড়া গোলেই ফের একবার বুঝিয়ে দিয়েছেন যে, কিংবদন্তিদের মুছে ফেলা যায় না।

রোনাল্ডোর আগুনে পারফরম্যান্স দেখে মোহিত ভারতের প্রাক্তন অধিনায়ক কোহলি। জোড়া গোল করে ম্যাচের সেরাও হয়েছেন তিনি। ম্যান অফ দ্য ম্যাচের ট্রফি হাতে রোনাল্ডোর ছবি পোস্ট করে কোহলি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন।

ব্যাটিং মায়েস্ত্রো লিখলেন, '৩৮ বছর বয়সেও সর্বোচ্চ পর্যায় খেলছেন মানুষটা। ফুটবল বোদ্ধারা বসে রয়েছেন প্রতি সপ্তাহে রোনাল্ডোর সমালোচনা করার জন্য। বলা ভালো আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকার জন্য়। এখন তাঁরা চুপ করে গিয়েছেন। বিশ্বের অন্যতম সেরা ক্লাবের বিরুদ্ধে রোনাল্ডো কী পারফরম্যান্সটাই না দিল। কারা যেন বলেছিল রোনাল্ডো নাকি শেষ!' এই লেখার সঙ্গেই রোনাল্ডো অট্টহাসির ইমোজিও জুড়ে দিয়েছেন।'মেসি ও রোনাল্ডোর ডুয়েল দেখার অপেক্ষায় ছিল ফুটবল দুনিয়া।

পিএসজি বনাম রিয়াদ অল স্টারের প্রীতি ম্যাচে মেসির গোলে খেলা শুরু হলেও, প্রথমার্ধে জোড়া করে সব আলো নিজের দিকে টেনে নিয়েছিলেন সিআরসেভেন। ম্যাচের ৩২ মিনিটে ডি বক্সের ভেতর বল ক্লিয়ার করতে গিয়ে রোনাল্ডোকে ফাউল করে বসেন পিএসজি-র গোলকিপার কিলর নাভাস। নিজের আদায় করা পেনাল্টিতে ৩৪ মিনিটে গোল পেতে সমস্যা হয়নি রোনাল্ডো। এরপরেই তিনি সিগনেচার সেলিব্রেশন করেন। বিরতির কিছুক্ষণ আগে রোনাল্ডো ফের গোল করেন ম্যাচে। সূত্র-জিনিউজ।

আরও পড়ুন:

নারী টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ২১ ক্রিকেটার, বাদ পড়লেন যারা