নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

Posted on March 18, 2024

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ জিহাদ মোল্লা (২৪) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ জিহাদ মোল্লা নড়াইল জেলার সদর থানাধীন শলুয়া গ্রামের মোঃ নজরুল মোল্লার ছেলে।

সোমবার (১৮ মার্চ) রাতে নড়াইল জেলার সদর থানাধীন পৌরসভার অন্তর্গত গোচর সাকিনে নড়াইল সদর সাব-রেজিস্টার কার্যালয়ের পশ্চিম পাশে নড়াইল টু মাগুরাগামী পিচের রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র, এএসআই (নিঃ) মোঃ শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ জিহাদ মোল্লা (২৪) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামির নিকট থেকে বিশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।