বিসিকে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

Posted on March 17, 2024

কর্পোরেট ডেস্ক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

রোববার (১৭ মার্চ) সকালে বিসিক প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিসিক চেয়ারম্যান মহোদয় সঞ্জয় কুমার ভৌমিক (গ্রেড-১), বিসিক পরিচালনা পর্ষদের সম্মনিত সদস্যবৃন্দ, বিসিক আঞ্চলিক কার্যালয় ঢাকার সম্মানিত সদস্যবৃন্দ, বিসিক কর্মকর্তা সমিতির সম্মানিত সদস্যবৃন্দ এবং বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ)।

পুষ্পস্তবক অর্পণ পরবর্তীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরবর্তীতে বিসিক চেয়ারম্যান জাতির জনকের জীবন, কাজ নিয়ে স্মৃতিচারন করেন ও শিশুদের প্রতি বঙ্গন্ধুর অন্তরে যে বিশেষ ভালোবাসার দিকটি ছিল তা বর্ণনা করেন। তিনি শেখ রাসেলের কথা বলেন ও দেশের সকল শিশুর কল্যাণ কামনা করে বক্তব্য এবং অনুষ্ঠানটি সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য বিসিকের সকলস্তরের কর্মকর্তা ও কর্মচারীদেরকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানটি শেষ করেন।

এছাড়াও বিসিক আঞ্চলিক কার্যালয়ের পরিচালকবৃন্দ ও জেলা কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ স্থানীয় প্রশাসনের আয়োজিত কর্মসূচিতে অংশগ্রহণ করে যথাযথ মর্যাদায় দিনটি পালন করেছে। বিসিক প্রধান কার্যালয়সহ দেশের সকল জেলা কার্যালয়গুলোতে আলোকসজ্জায় সৌন্দর্য মণ্ডিত করা হয়েছে।