টেকনাফে ১৪ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

Posted on January 22, 2023

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ এলাকা থেকে ১৪ হাজার ইয়াবা ও সিএনজি সহ তিন মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫।

আটকরা হলেন-টেকনাফ সাবরাং আসারবুনিয়া এলাকার মোঃ আজিজুর রহমানের ছেলে মোঃ আব্দুল্লাহ (২০), সাবরাং লেজির পাড়া এলাকার সলিমুল্লাহ এর ছেলে মোঃ আব্দুল্লাহ (২৪) ও টেকনাফ মিঠা পানিরছড়া এলাকার শফিক আহম্মদের ছেলে মোঃ ইউনুস(৩২)।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মোঃ আবু সালাম চৌধুরী।

তিনি জানান,একটি সিএনজি অবৈধভাবে ইয়াবা নিয়ে টেকনাফ থেকে কক্সবাজারের দিকে আসছিল ।এ সময় র‍্যাবের আভিযানিক দল অবগত হয়ে টেকনাফের উত্তর বড়ইতলী বায়তুর রহমান জামে মসজিদের পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে । সে মূহুর্তে সিএনজি চেকপোস্টের সামনে আসলে র‍্যাব সদস্যরা সিএনজি থামানোর সংকেত দেয় সে সিএনজি ফেলে পালানোর চেষ্টা করলে সিএনজি এর ড্রাইভার সহ তিন জন কে গ্রেফতার করে । তাদের দেহ ও সিএনজি তল্লাশী করে (১৪ হাজার) ইয়াবা জব্দ করে র‍্যাব।

আটকরা জানায়,তারা দীর্ঘ দিন ধরে পরস্পর যোগ সাজশে ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিল। আজ র‍্যাবের আভিযানিক দলের কাছে স্বীকার করে।

র‍্যাব জানায়, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে।