সিরাজগঞ্জ ৪ টি চোরাই মোটরসাইকেল সহ আটক ১

Posted on March 16, 2024

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে ৪ টি চোরাই মোটরসাইকেল সহ এক ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে আটক করেছে পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে (১৪ মার্চ ) বৃহস্পতিবার রাতে চৌহালী ও নাগরপুর উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে।

এসময় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় এবং চোর চক্রের সক্রিয় সিন্ডিকেটের সাথে জড়িত থাকায় নাগরপুরের গয়হাটা ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মো.আরিফুল ইসলাম (৪৩) কে আটক করে চৌহালী থানা পুলিশ। আটককৃত উদ্যোক্তা মো. আরিফুল ইসলাম গয়হাটা ইউনিয়নের আগত গয়হাটা গ্রামের মোঃ আবুল কালাম আজাদের ছেলে।

গত শুক্রবার দুপুরে এতথ্য নিশ্চিত করে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ৪টি চোরাই মোটরসাইকেল সহ উদ্যোক্তা মো. আরিফুল ইসলাম আটক করা হয়।

আটককৃত মো. আরিফুল ইসলাম দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার পাশাপাশি একটি চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় এবং চোর চক্রের সক্রিয় সিন্ডিকেটের সাথে জড়িত। চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মোটরসাইকেল চুরি করে কাগজপত্র জাল জালিয়াতির মাধ্যমে সাধারণ মানুষের কাছে বিক্রি করতো। তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত মোটরসাইকেল এর প্রকৃত মালিকের সন্ধান চলছে।'