তাড়াশে ট্রাক-পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ১

Posted on March 14, 2024

সাব্বির মির্জা, (তাড়াশ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ট্রাক ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরো ৩ জন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর ৫টার দিকে উপজেলার ঢাকা-নাটোর মহাসড়কের খালকুলা ও মহিষলুটি বাজারের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো: শরিফুল ইসলাম (৩৫) কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার নবাবপুর গ্রামের মরহুম আব্দুল মান্নানের ছেলে। তিনি দুর্ঘটনা কবলিত পিকআপভ্যানের ড্রাইভার।

আহতরা হলেন- গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার ট্যাংরা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে বাদল (৩০) ও তার স্ত্রী মোছা. সোমা আক্তার (২৫) এবং কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার পেনুইন গ্রামের মাসুদ রানার ছেলে মো: ইমতিয়াজ (২০)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ভোর ৫টার দিকে খালকুলা ও মহিষলুটি বাজারের মাঝামাঝি এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা মাল-বোঝাই ট্রাক ও সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা বাসাবাড়ির মালামাল-বোঝাই ছোট পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানের ড্রাইভার ও তিন যাত্রী আহত হলে ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন বেলা ১১টার দিকে ড্রাইভার মো: শরিফুল ইসলামের মৃত্যু হয়।

তাড়াশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) এস এম রেজাউ‌ল ক‌রিম জানান, দুর্ঘটনার খবর পেয়েই আহতদের উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। আহত অপর তিনজন বর্তমানে সুস্থ আছেন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নজরুল ইসলাম জানান, থানায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:

তাড়াশে শর্ট সার্কিটের আগুনে পুড়ল তিন কৃষকের ঘর

বেলকুচিতে জেলেদের মাঝে চাউল বিতরন করলেন মেয়র সাজ্জাদুল