‘বিনিয়োগ’র এবারের আলোচনায় কর্পোরেট গর্ভনেন্স

Posted on January 21, 2023

নিজস্ব প্রতিবেদক: কর্পোরেট গভর্নেন্সে স্বচ্ছতা, সামগ্রিক ব্যবস্থাপনায় শৃঙ্খলা, স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করারসহ আরও বিভিন্ন আলোচনা নিয়ে জনপ্রিয় টিভি চ্যালেন এটিএন বাংলায় এবার প্রচারিত হবে অর্থনীতি ও শেয়ারবাজার বিষয়ক টক শো ‘বিনিয়োগ’।

যেখানে এই পর্বের অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস, প্রেসিডেন্ট আইসিএসবি, নির্বাহী পরিচালক কর্পোরেট অ্যাফেয়ার্স এবং গ্রুপ কোম্পানি সেক্রেটারি, বেক্সিমকো গ্রুপ।

এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (আইসিএসবি), চিফ কর্পোরেট এন্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স, নগদ লিমিটেড এবং মো. কায়সার হামিদ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড।

এটি রবিবার (২২ জানুয়ারি) ১১.৪৫ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে।

প্রসঙ্গত, দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও সামাজিক উন্নয়নের চিত্র আগের থেকে চোখে পড়ার মতো। সব কিছুতেই এগিয়ে যাচ্ছে দেশ। তবে এখনো অস্থির আছে দেশের পুঁজিবাজার। নীতি নির্ধারণী মহল থেকে সংশ্লিষ্টরা। এই পরিস্থিতি থেকে ভালো অবস্থানে যেতে কাজ করে যাচ্ছেন। বিনিয়োগকারীদের আশ্বস্ত করছেন।

এরই ধারাবাহিকতায় শেয়ারবাজার ও পুঁজিবাজারের আরও তথ্য নিয়ে, আপডেট সব খবর নিয়ে-জনপ্রিয় টিভি চ্যালেল এটিএন বাংলায় এবার প্রচারিত হচ্ছে অর্থনীতি ও শেয়ারবাজার বিষয়ক টক শো ‘বিনিয়োগ।

টকশো-টি উপস্থাপনা ও পরিচালন করবেন বিজনেজ আই-এর ব্যবস্থাপনা পরিচালক এস এম ফয়সাল আহমেদ।