অগ্রণী ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

Posted on March 11, 2024

কর্পোরেট ডেস্ক : অগ্রণী ব্যাংক পিএলসি’র উদ্যোগে ‘আন্তর্জাতিক নারী দিবস ২০২৪’ উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১০ মার্চ প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে কেক কেটে নারী দিবস উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর।

এসময় উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, মহাব্যবস্থাপক এ কে এম শামীম রেজা, হোসাইন ঈমান আকন্দ, শামিম উদ্দিন আহমেদ, এ কে এম ফজলুল হক, মো. আবুল বাশার, রূবানা পারভীন, মোহাম্মদ ফজলুল করিম মো. আতিকুর রহমান সিদ্দিকী ও শাহীনূর সূলতানাসহ, বিভিন্ন ডিভিশনের নারী নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংকের নারী নির্বাহীগণ বিভিন্ন ডিভিশন ও গুরুত্বপূর্ণ শাখার শাখা প্রধান হিসেবে সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন বলে অনুষ্ঠানে জানানো হয়। অগ্রণী ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন অগ্রণী ব্যাংক পিএলসি’র উদ্যোগে ‘আন্তর্জাতিক নারী দিবস ২০২৪’ উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১০ মার্চ প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে কেক কেটে নারী দিবস উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর।

এসময় উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, মহাব্যবস্থাপক এ কে এম শামীম রেজা, হোসাইন ঈমান আকন্দ, শামিম উদ্দিন আহমেদ, এ কে এম ফজলুল হক, মো. আবুল বাশার, রূবানা পারভীন, মোহাম্মদ ফজলুল করিম, মো. আতিকুর রহমান সিদ্দিকী ও শাহীনূর সূলতানাসহ, বিভিন্ন ডিভিশনের নারী নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অগ্রণী ব্যাংকের নারী নির্বাহীগণ বিভিন্ন ডিভিশন ও গুরুত্বপূর্ণ শাখার শাখা প্রধান হিসেবে সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন বলে অনুষ্ঠানে জানানো হয়।