মেহেরপুরে ডাক বিভাগের নবনির্মিত ভবনের উদ্বোধন ও ল্যাপটপ বিতরণ

Posted on March 10, 2024

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি: ডাকঘর অধিদপ্তরের ভৌত অবকাঠামো উন্নয়ন ও সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় মেহেরপুর ডাক বিভাগের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে।

ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক নাম ফলক উন্মোচন করে মেহেরপুর ডাক বিভাগের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

এই দিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ মার্চ) দুপুরে মেহেরপুরের মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে এ ল্যাপটপ বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন।

অনুষ্ঠানর স্বাগত বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক মোঃ মোস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুরের জেলা প্রশাসক মোঃ শামীম হাসান, পুলিশ সুপার এসএম নাজমুল হক বিপিএম, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক। দক্ষিণাঞ্চল খুলনার পোস্টমাস্টার জেনারেল মোহাম্মদ শামসুল আলম, অতিরিক্ত পোস্টমাস্টার জেনারেল মোঃ আমিনুর রহমান, ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মিরাজুল হক, প্রকৌশলী মোঃ শামীমুর রাজি, পোস্টমাস্টার জহুরুল হক প্রমুখ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।