চুয়াডাঙ্গার শংকরচন্দ্র ইউপিতে চশমা ও মাখালডাঙ্গায় ঘোড়া বিজয়ী

Posted on March 10, 2024

আহসান আলম,চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে ফলাফল ঘোষিত হয়েছে। শনিবার (৯ মার্চ) রাতে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

শংকরচন্দ্র ইউপিতে চশমা প্রতীকের মহিউল আলম সুজন ৫ হাজার ৫০৬ টি ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অটোরিকশা প্রতিকের প্রার্থী নিলুয়ার হোসেন পেয়েছেন ৩ হাজার ৮১৭টি ভোট।

মাখালডাঙ্গা ইউপিতে ঘোড়া প্রতীকের বিশ্বজিত সাহা ৫ হাজার ৭২৬ টি ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতিকের প্রার্থী আরশাদ উদ্দিন আহমেদ পেয়েছেন ৫ হাজার ১৩৫ টি ভোট।

চুয়াডাঙ্গার শংকরচন্দ্র ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সাধারণ সদস্য পদে লড়াইয়ে ছিলেন ৪২ জন। সংরক্ষিত সদস্য পদে প্রার্থী ছিলেন ১৬ জন। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৫৬৯ জন। এবং নবগঠিত মাখালডাঙ্গা ইউনিয়ন পরিষদের ভোটে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৫ জন। সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত সদস্য পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেছেন। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৭৮৩ জন।