ম্যাজিস্ট্রেটের সাথে অশোভন আচরণ, প্রার্থীতা বাতিল হতে পারে মেয়র প্রার্থী শফিকের

Posted on March 7, 2024

মোঃ বাদল হোসেন, পটুয়াখালী প্রতিনিধি।। সরকারী কাজে বাঁধাদান, মোবাইল কোর্টের পেশকারকে লাঞ্চিত করা, দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে হুমকি প্রদান সহ অনবরত নির্বাচনী আচরন বিধি ভঙ্গ করায় অভিযোগে প্রার্থীতা বাতিল হতে পারে মেয়র প্রার্থী শফিকুল ইসলামের।

গত ৫ মার্চ পৌর শহরের সবুজবাগ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম এর সাথে অশোভন আচরন এবং অপ্রীতিকর ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার বিষয় ইতিমধ্যে নির্বাচন কমিশনে একটি প্রতিবেদন পাঠানো হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এছাড়া ওই ঘটনায় বাউফলের পৌর মেয়র জিয়াউল হক জুয়েল এবং গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ’র বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়ার জন্যও সুপারিশ করা হয়েছে।

জিয়াউল হক জুয়েল এবং শাহিন শাহ তাদের সরকারী গাড়ী ব্যবহার করে পটুয়াখালী পৌরসভা নির্বাচনের প্রচারনায় অংশ গ্রহন করেছেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এ বিষয় পটুয়াখালী জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এবং রিটানিং অফিসার খান আবি শাহনুর খান বলেন, এ ঘটনায় দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কমিশনকে অবহিত করেছেন। এ বিষয় কমিশন পরবর্তী আইনগত পদেক্ষপ গ্রহণ করবে।

আরও পড়ুন:

জনগণের ভালবাসায় সিক্ত পটুয়াখালীতে কাউন্সিলর প্রার্থী বেল্লাল মৃধা