আরো সময় নিয়ে কাঞ্চনকে বিয়ে করা উচিত ছিল: আফসোস পিঙ্কির

Posted on March 7, 2024

বিনোদন ডেস্ক : তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন কাঞ্চন মল্লিক। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা। গত জানুয়ারিতেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয় অভিনেতার। প্রায় ১১ বছর পিঙ্কির সঙ্গে সংসার করেছেন কাঞ্চন। তাঁদের একটি ৯ বছরের সন্তানও রয়েছে।

‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ধারাবাহিকে কাজ করতে‌ গিয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে পরিচয় হয় পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। সিরিয়ালের সেট থেকে শুরু প্রেম। মাত্র তিন-চার মাসের প্রেমের পরেই বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। তারপর তাঁদের জীবনে আসে তাঁদের একমাত্র সন্তান। ২০২১ সালে প্রথম তাঁদের দাম্পত্য জীবনের অশান্তির কথা প্রকাশ্যে আসে। সেই সময় পিঙ্কি দাবি করেন যে শ্রীময়ীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। সেখান থেকেই শুরু অশান্তি। এবার নিজের ভুলের জন্য আফসোস করে বসলেন কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেন, ‘অল্পদিনের মধ্যেই কাঞ্চনের প্রেমে পড়ে যাই। মাত্র তিন-চার মাস প্রেম করে তার বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। তবে এটা আমার সঠিক সিদ্ধান্ত ছিল না। আরেকটু সময় নিয়ে কাঞ্চনকে বিয়ে করা উচিত ছিল আমার। কারণ, কঠিন সময়ে পড়লে তবেই একজন মানুষ আরেকজন মানুষকে চিনতে পারে। কোনও বিবাহবিচ্ছেদ পুরুষের বাহ্যিক রূপ দেখে বিয়ে করা উচিত নয়।’

বিবাহ বিচ্ছেদের পর কাঞ্চন ও পিঙ্কির একমাত্র সন্তান ওশ থাকে তাঁর মায়ের কাছেই। বিচ্ছেদের আগে পিঙ্কি অভিযোগ করেছিলেন যে ছেলের কোনও দায়িত্বই পালন করেন না কাঞ্চন। কিন্তু বাবার কথা কি আজও বলে ওশ? পিঙ্কির জবাব, ‘আসলে বাবা-মায়ের সম্পর্ক থাকবে কি না, সেটা নির্ভর করে সন্তানের উপর। আমার সন্তান সেটা চায় না। ওর বাবার প্রতি কোনও রাগ নেই। আমি আর ওশ একটা টিম। আমরা দু’জনেই চাই উনি ভাল থাকুন। জীবনে শান্তিপূর্ণ সহাবস্থানই প্রয়োজন।’ সূত্র-জিনিউজ।

আরও পড়ুন:

ফেরালেন শাকিব-অনন্ত, বিপাকে পড়েছেন নিপুণ

জেমসকে ‘মহাগুরু’ সম্মোধন করলেন রূপম

উৎসবের বিচারক হয়ে ভারতের ভিসা মেলেনি বাঁধনের