কোটি টাকার স্বর্ণসহ নারী চোরাকারবারি আটক

Posted on March 3, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার ছয়ঘরিয়া সীমান্তে অভিযান চালিয়ে ১১ টি স্বর্ণের বারসহ এক নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (৩ মার্চ) বিকেল ৩ টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার বেলা ১১টার দিকে ছয়ঘরিয়া গ্রামে অভিযান চালানো হয়। এসময় একটি ইজিবাইকযোগে কয়েকজন যাত্রী ছয়ঘড়িয়া গ্রামের মধ্যদিয়ে সীমান্তের দিকে যাওয়ার সময় তাদের তল্লাশি করে বিজিবি সদস্যরা। পরে তাছলিমা খাতুন নামে এক যাত্রীকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় এক কেজি ৩২০ গ্রাম ওজনের ১১টি স্বর্ণের বার। জব্দকৃত স্বর্ণের বারের আনুমানিক মূল্য ১ কোটি ৩০ লাখ টাকা। আটকৃত তাছলিমা খাতুন দামুড়হুদা উপজেলার কামারপাড়া গ্রামের রেজাউল করিমের মেয়ে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, আটক নারী চোরাকারবারিকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।