রৌমারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১৯তম শাখার উদ্বোধন

Posted on February 29, 2024

কর্পোরেট ডেস্ক: কুড়িগ্রামের রৌমারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২১৯তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, রৌমারী উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল্লাহ্ আলমামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য ও থানা যুবলীগ সভাপতি মোঃ হারুন অর রশিদ, রৌমারী বণিক সমিতির সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ কদম আলী এবং কর্তিমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান।

বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ. এন. এম. মুফীদুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। রৌমারী শাখা ব্যবস্থাপক আব্দুর রউফ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহল্লাহ।