চকরিয়ায় বিকাশ এজেন্টের ২২ লাখ টাকা ও মোবাইল ছিনতাই

Posted on February 25, 2024

মোহাম্মদ রিদুয়ান হাফিজ চকরিয়া প্রতিনিধি: চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের বাসিন্দা এবং চকরিয়া পৌর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাসানের কাছ ২২ লাখ টাকা ও আটটি মোবাইল ছিনতাই হয়েছে।

শনিবার(২৪ই ফেব্রুয়ারী) রাত আনুমানিক ১২টার দিকে চকরিয়া সরকারি হাইস্কুল রোডে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভুক্তভোগী বিকাশ এজেন্টের মালিক মোহাম্মদ হাসান থানায় লিখিত অভিযোগ করেছেন। সে কাকারা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের বাসিন্দা। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ টাকা ও মোবাইল উদ্ধার করতে পারেনি।

ভুক্তভোগী মোহাম্মদ হাসান বলেন, ‘প্রতিদিনের মতো গতকাল শনিবার রাত আনুমানিক ১২টার সময় আনোয়ার শপিং সংলগ্ন দোকান বন্ধ করে ব্যাগে করে ২২ লক্ষ টাকা ও ০৮টি মোবাইল নিয়ে হাইস্কুল রোডস্থ বাসায় রওনা দিই। হঠাৎ কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রো করে ছিনতাইকারী দল আমাকে ঘিরে ফেলে এবং ধস্তাধস্তি-জবরদস্তি করে অস্ত্রের মুখে আমার ব্যাগে থাকা নগদ ২২ লক্ষ টাকা ও ০৮টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

চকরিয়া উপজেলার সচেতন নাগরিক-ব্যবসায়ীগণ উক্ত ঘটনার সুস্থ তদন্ত পূর্বক অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জোর দাবী জানিয়েছেন।

তারা ছিনতাইকৃত টাকা উদ্ধারে দ্রুত ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে আহবান জানিয়েছেন। যেহেতু সব জায়গায় সিসি ক্যামরা আছে, তাই ভিডিও ফুটেজে শনাক্ত করা যাবে।