মৌলভীবাজারে প্রতিপক্ষের হামলায় আহত শিশু মিনহাজ

Posted on February 22, 2024

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামে এক প্রবাসীর বাড়ীতে হামলা লুটপাটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় শনিবার ( ১৭ ফ্রেব্রুয়ারী) মডেল থানায় সদর উপজেলার জগন্নাথপুর বাসিন্দা মৃত তৈয়ব মিয়ার ছেলে মোঃ রাসেল(৩৭) বাদী হয়ে একই এলাকার জলিল মিয়া, ছামাদ মিয়া,শাহিদ মিয়াসহ ৭ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, শনিবার ( ১৭ ফ্রেব্রুয়ারী) সকাল অনুমানিক ৭টার দিকে এবং একই তারিখ রাত ৮ টার দিকে বিবাদীরা তার স্ত্রী রুবি বেগম এর যোগাসাজসে ও পরামর্শক্রমে ঘটনার সময় ও তারিখে বাড়িঘরে হামলা ভাংচুর, লুটপাট করা হয়।

তিনি আরো উল্লেখ করেন বিবাদীরা মিলে তাহার বসত ঘরের ষ্টীলের আলমিরার ভিতর থেকে নগদ ২,৫০,০০০/=(দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা এবং ৩ ভরি ওজনের স্বর্নালংকার যাহার মূল্য অনুমান ২,৪০,০০০/=টাকা চুরি করিয়া নিয়া এবং তাহার বসত ঘরের বেলকুনির গ্লাস সহ বিভিন্ন জিনিষপত্র ভাংচুর করিয়া অনুমান ২০০০০/=টাকার ক্ষতিসাধন করে।

এই ঘটনায় প্রতিপক্ষের হামলায় মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র মৃত তাজুল ইসলাম তজা এর পুত্র মিনহাজ মিয়ার বাম হাত ভেঙে যায়। শিশুটি কেঁদে কেঁদে বলে আমি কি দোষ করলাম আমার হাত ভেঙে দিলো সামনে আমার ক্লাস পরীক্ষা।

এব্যপারে মৌলভীবাজার সদর মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, আমরা এই ঘটনার বিষয়টি তদন্ত করে দেখতেছি।