"পেডাগজি ইংলিশ মিডিয়াম স্কুলে" বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Posted on February 18, 2024

https://www.youtube.com/watch?v=KQAglxahIE0

নিজস্ব প্রতিবেদক : শ্যামলীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান "পেডাগজি ইংলিশ মিডিয়াম স্কুল" এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) অনুষ্ঠানের আয়োজন করা হয় শ্যামলী পার্ক মাঠ প্রাঙ্গনে। অনুষ্ঠান উদ্বোধন করেন স্কুলের চেয়ারপারসন ও প্রধান অতিথি নজরুল ইসলাম যিনি একজন সরকারি - বেসরকারি অংশীদারিত্ব বিশেষজ্ঞ হিসেবে বাংলাদেশসহ বিশ্বের ১৬টি দেশে কর্মরত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-স্কুলের প্রিন্সিপাল গুলশান ইসলাম যিনি নিউজিল্যান্ডের নিবন্ধিত শিক্ষক হিসেবে নিউজিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র, কুক আইল্যান্ড ও বাংলাদেশে ৪২ বছর সফলতার সাথে শিক্ষকতা পেশায় নিয়োজিত রয়েছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ক্রীড়া ব্যক্তিত্ব সৈয়দ খাজা লতিফ। আরও উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজমেন্ট কমিটির সদস্যবৃন্দ, সকল শিক্ষক ও অভিভাবকরা। স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে প্রথমে এক মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শিত হয়। এরপর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে বিজয়ীদের মাঝে মেডেল ও সার্টিফিকেট প্রদান করেন স্কুলের চেয়ারপারসন ও প্রিন্সিপাল। এই বছর স্কুলটি তাদের প্রতিষ্ঠার বিশ বছর পালন করে।