সিরাজগঞ্জের মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

Posted on February 17, 2024

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে দুইজন কে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি') বিকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকষ আভিযানিক দল উল্লাপাড়া উপজেলার পাগলা গ্রামে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যান্ডের চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোর চক্রের দুজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজসে সিরাজগঞ্জ, বগুড়া, পাবনা ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জেলা থেকে বিভিন্ন ব্যান্ডের মোটরসাইকেল কৌশলে চুরি করে। পরবর্তীতে তারা মোটর সাইকেলের পেছনের নম্বর প্লেট পরিবর্তন করতো। এরপর নিজেরা ভুয়া নম্বর প্লেট লাগিয়ে সাধারণ জনগণের কাছে অল্প দামে বিক্রয় করে দিতো।

গ্রেফতারকৃত আসামি সিরাজগঞ্জ সদর উপজেলার আকনাদিঘী গ্রামের শফিকুল ইসলামের ছেলে রুবেল সেখ (২৫) ও উল্লাপাড়া উপজেলার পাগলা গ্রামের রতন আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) গ্রেফতারকৃত আসামি দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলে কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান।'