ঢাকা আসছেন ভারতীয় র‌্যাপর বাদশাহ

Posted on February 15, 2024

বিনোদন ডেস্ক : এবার ঢাকায় গান গাইতে আসছেন বলিউডের আলোচিত ও জনপ্রিয় সংগীতশিল্পী র‌্যাপার বাদশাহ। জানা যায়, জাকজমকপূর্ণ আয়োজনে লঞ্চিং হচ্ছে টেকনো স্পার্ক ২০ সিরিজ। এ উপলক্ষে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট’। এতে পারফর্ম করবে জনপ্রিয় ভারতীয় র‌্যাপার বাদশাহ ৷ বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছে টেকনো মোবাইল।

আগামী ১ মার্চ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) অনুষ্ঠিত হবে এই মিউজিক ফেস্টিভ্যাল। বিনোদনে ভরপুর এই অনুষ্ঠানে থাকছে চমকপ্রদ সব আয়োজন।

আদিত্য প্রতীক সিং সিসোডিয়া, সংগীতাঙ্গনে তিনি বাদশাহ হিসেবেই পরিচিত। হিন্দি, হরিয়ানি ও পাঞ্জাবি গানের জন্য জনপ্রিয়। বাদশাহ এরই মধ্যে তাঁর বহুমুখী প্রতিভার কারণে ভারতের গণ্ডি পেরিয়ে বিশ্বজুড়েও পরিচিতমুখ। পরপর তিন বছর ধরে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত সেলেব্রিটি হিসেবে ফোর্বস ইন্ডিয়ার টপ ১০০ জনের তালিকায় স্থান পেয়েছেন।

এই মিউজিক ফেস্টে বাদশাহ ছাড়াও পারফর্ম করবে বাংলাদেশের ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং ও সঞ্জয়।

ইতিমধ্যে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের টিকিট বিক্রি শুরু হয়েছে। এ সম্পর্কিত বিস্তারিত তথ্য জানা যাবে টেকনো মোবাইলের (https://www.facebook.com/TECNOMobileBangladesh) ফেসবুক পেজে।