মৌসুমি হামিদকে নিয়ে রাসেল মিয়ার 'হেলপারের প্রেম'

Posted on February 14, 2024

সেলিম রেজা ।। ভালোবাসা দিবসকে সামনে রেখে তরুণ নির্মাতা মাহফুজ খাঁন নির্মাণ করলেন হেলপারের প্রেম। এ নাটেকর গল্পে দেখা যাবে বাস চালক কচি খন্দকার ঐ বাসেরই হেলপার রাসেল মিয়া, নিয়মিত যাত্রী গার্মেন্টস কর্মী মৌসুমি হামিদ, একই স্টেশনে মৌসুমি হামিদকে বাসে তুলতে গিয়েই যাত্রীসহ ওস্তাদের গালি খেতে হয় রাসেল মিয়াকে তার পরেও নাছোরবান্দার মতো ভালোবাসার মানুষটিকে গাড়িতে তুলতেই সব অত্যাচার মাথা পেতে নেন রাসেল মিয়া।

যাত্রীসহ ওস্তাদের কাছে নানান ধরনের কৌশল অবলম্বন করে ভালোবাসার মানুষটিকে বাসে তুলেই গাড়ি স্টেশন থেকে গাড়ি ছাড়েন হেলপার, বিড়ি, সিগারেট নেশার আড়ালেও হেলপারের দারুণ প্রেমের আকুতি উঠে এসেছে গল্পে।

এ বিষয়ে রাসেল মিয়া বলেন, গুনি নির্মাতা মাহফুজ খাঁন এর হেলপারের প্রেম এই নাটকে দর্শক আলাদা টেস্ট পাবেন এবং শেষ দৃশ্যে চরমভাবে মনখারাপ করবেন এর বেশি আপাতত গণমাধ্যমকে কিছু বলতে চাইনা তবে সব মিলিয়ে শুধু এই টুকুই বলবো দর্শক গল্পের পরিবর্তন পাবেন।

নাটকটি ১৬ ফেব্রুয়ারী ব্যাক টু রুট ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে। নাটকটিতে অভিনয় করেছেন রাসেল মিয়া, মৌসুমি হামিদ, কচি খন্দকার, শাহআলম সিকদার সহ আর-ও অনেক। নাটকটি লিখেছেন হুমায়ুন কবির।