চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় বিক্রয়কর্মী নিহত

Posted on February 12, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় আলামিন (৩৫) নামের এক বিক্রয় কর্মীর মৃত্যু হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের যুব উন্নয়নের সামনে এ ঘটনা ঘটে। নিহত আলামিন চুয়াডাঙ্গা পৌর এলাকার কলোনি পাড়ার আব্দুল হালিমের ছেলে। তিনি পেশায় সিগারেট কোম্পানির বিক্রয় কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও চুয়াডাঙ্গা পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর শেফালি খাতুন জানান, সোমবার সকালে আলামিন মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে জাফরপুরে নিজের অফিসে যাচ্ছিলেন। যুব উন্নয়ন অধিদফতরের সামনে পৌঁছালে সামনে একটি কুকুর চলে আসে। কুকুর বাঁচাতে গেলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, মারাত্মক জখম অবস্থায় আলামিন নামের এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রেখেছিলাম। এর কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেকেন্দার আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা গেছেন। তার লাশ বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।