খুলনায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত বেড়ে ৫

Posted on February 10, 2024

নিজস্ব প্রতিবেদক : খুলনার ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ইটবাহী ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা গ্রামের সাব্বির মোড়ল (২৩), শোভনা ইউনিয়নের জিয়েলতলা গ্রামের ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), গুটুদিয়া ইউনিয়নের বিলপাবলা গ্রামের নিপা ঢালী (২৫) এবং নিহত অজ্ঞাত আরও এক নারী ও শিশুর নাম–পরিচয় জানা যায়নি।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা জানান, খুলনা থেকে সাতক্ষীরার দিকে ট্রাক যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ইজিবাইক। ঘটনাস্থলে ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালকসহ সকল যাত্রী আহত হন। ঘটনাস্থলে সাব্বির মোড়ল, নিপা ঢালীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা বিশ্বজিৎ বিশ্বাস ও অজ্ঞাত এক নারীর মৃত্যু ঘোষণা করেন। আহত অপর ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে থেকে সন্ধ্যা ৬টার দিকে ২ বছরের আরও এক শিশু মারা যায়।

এ ছাড়া দুর্ঘটনায় আহত হয়ে তিনজন চিকিৎসা নিচ্ছেন।