সাতক্ষীরায় ফেসবুকে স্টাট্যাস লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Posted on February 8, 2024

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা :  সাতক্ষীরার তালায় ফেসবুকে স্টাট্যাস লিখে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে নদী বিশ্বাস (১৫) নামে এক স্কুল ছাত্রী। বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার জেঠুয়া গ্রাম এ ঘটনা ঘটে। নদী বিশ্বাস জেঠুয়া এলাকার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

 বুধবার বিকালে নদী বিশ্বাসের বাড়ির একটি ঘর থেকে তার ঝুলন্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ। মৃত্যুর আগে নদী বিশ্বাস তার ফেসবুক একাউন্টে লিখেন আমার মৃত্যু জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো। অভিযুক্ত উজ্জ্বল বিশ্বাস পার্শবর্তী এলাকার অমল বিশ্বাসের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটু।

নিহত স্কুল ছাত্রী নদীর পরিবার সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে হয়রানি উত্তপ্ত করে আসছিল উজ্জ্বল বিশ্বাস নামে এই বকাটে যুবক।

বুধবার সকালে তার সাথে মুঠোফোনে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। এরপর ফেসবুকে স্টাট্যাস দিয়ে সবার অজান্তে নিজ ঘরে আড়ার সাথে গলায় ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করে নদী বিশ্বাস।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে । এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতারের চেষ্টা চলছে।