কলাপাড়ার ইউপি চেয়ারম্যানের উপরে দূর্বৃত্তদের হামলা

Posted on February 8, 2024

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ৭নং লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লার উপরে হামলা করেছেন দূর্বৃত্তরা ।

এ সময় তার সাথে থাকা স্ত্রী মোসা. খাদিজা বেগমরে উপর হামলা চালায় দুর্বৃত্তরা। উদ্ধার করে কুয়াকাটা ২০ শষ্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করেন।

বুধবার (০৭ জানুয়ারি) রাত ৮টার দিকে নিজ বাসভবন সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হামলার পরপরই ঘটনাস্থলে লোকজন ঝড়ো হলে পালিয়ে যায় দূর্বৃত্তরা। আহত আনসার উদ্দিন মোল্লার বড় ভাই বারেক মোল্লা জানান, স্ত্রীকে সাথে নিয়ে নিজ বাড়িতে প্রবেশের পথে ১০/১২ জনের একটি দূর্বৃত্তদল তাঁদের উপরে আক্রমণ করে।

সাথে থাকা তার স্ত্রী ও হামলার স্বীকার হয়। আমার ভাইকে মেরে ফেলার পূর্বপরিকল্পনা রয়েছে, যে কারনে আমি তাকে বাহিরে চলাফেরার ব্যাপারে সতর্ক করে আসছিলাম।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, চেয়ারম্যানের উপরে হামলা হয়েছে এমন সংবাদে আমরা সেখানে উপস্থিত হয়েছি। তাঁকে আপাতত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।