বেলকুচিতে মেম্বারের নিকট চাঁদা দাবি; না দেওয়ায় মারপিট, থানায় অভিযোগ

Posted on January 17, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবলু প্রামাণিক এর নিকট চাদা দাবি, দিতে অস্বীকার প্রকাশ করায় মারপিট, বড় ভাই খলিল প্রামাণিক বাধা দিতে আসলে তাকেও লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে ঐ গ্রামের বেলাল সেখ ও সাঈদ সেখের বিরুদ্ধে বিরুদ্ধে।

ইউপি সদস্য বাবলু প্রামাণিক বলেন, সরকারি কাজে বাধা প্রধান সহ বিভিন্ন সময় চাদা দাবি করে আসছিল বেলাল সেখ, নানা রকম ভয় ভিতি দেখিয়ে এক পর্যায়ে তাকে ১০(দশ) হাজার টাকা দিতে বাধ্য করে আমাকে। সোমবার সকালে রয়নাপাড়া গ্রামে হাজী আইয়ুব আলীর বাড়ির সামনে ফোন দিয়ে ডেকে এনে আবারও ২০ হাজার টাকার দাবি করে বেলাল সেখ ও সাঈদ সেখ। দিতে অস্বীকার করলে আমাকে মারপিট করে, বড় ভাই খলিল প্রামাণিক আগাইয়া আসিলে তাকেও রড দিয়ে আঘাত করে, এতে গুরুতর আহত হয় খলিল প্রামাণিক, পরে তাকে বেলকুচি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মনিরুল ইসলাম বলেন, বেলাল সেখ প্রথমে মেম্বার বাবলুকে কিল-ঘুষি মারে, তার ভাই আগাইয়া আসিলে তাকেও রড দিয়ে মারপিট করে।

বাবলুর বড় ভাই খলিল প্রামাণিক বলেন, আমি আমার ব্যবসার কাজে দোকানে যাওয়ার পথে দেখি, আমার ছোট ভাই বাবলুকে কিছু লোক মারপিট করছে, সেখানে গিয়ে বাধা দেওয়ায় আমাকেও তারা আঘাত করে হাত ভেঙ্গে দিয়েছে।

এবিষয়ে বেলকুচি থানার ওসি আসলাম হোসেনের নিকট জানতে চাইলে তিনি জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল, এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে উপযুক্ত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।