দ্বিতীয় পর্বের ইজতেমার ময়দান হস্তান্তর, শুরু ২০ জানুয়ারি

Posted on January 17, 2023

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার জন্য মাওলানা সাদ কান্ধলভীর অনুসারীদের কাছে মাঠ হস্তান্তর করেছে গাজীপুর জেলা প্রশাসন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে ইজতেমা ময়দানের বিদেশি কামরার পাশে জেলা প্রশাসনের কেন্দ্রীয় সমন্বয় কেন্দ্রে এ হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়ে। দ্বিতীয় পর্বের জিম্মাদার ইঞ্জিনিয়ার মুহিব উল্লাহ জেলা প্রশাসনের নিকট থেকে মাঠ বুঝে নেন। এর আগে বেলা ১১ টার দিকে ইজতেমার প্রথম পক্ষ মাওলানা জুবায়ের অনুসারীদের কাছ থেকে লিখিতভাবে ময়দান বুঝে নেয় প্রশাসন।এরপর স্বশরীরে মাঠ পরিদর্শনে যান জেলা প্রশাসনের প্রতিনিধি দল। এসময় দুই পক্ষেরই শীর্ষস্থানীয় মুরব্বিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, প্রথম পর্বের আয়োজকদের কাছ থেকে মাঠ বুঝে নিয়ে দ্বিতীয় পর্বের আয়োজকদের নিকট সুন্দরভাবে হস্তান্তর করা হয়েছে। ছোট খাটো ত্রুটি ছাড়া মাঠ সম্পুর্নভাবে প্রস্তুত অবস্থায় পেয়েছি। আগামী দুই দিনের মধ্যে এসব ত্রুটি সমাধান করে সুষ্ঠু ও সুন্দরভাবে দ্বিতীয় পর্বের ইজতেমা আয়োজন করতে সক্ষম হবো।

আগামী ২০ জানুয়ারি (শুক্রবার) থেকে তিন দিনব্যাপী দিল্লির মাওলানা সা’দ কান্ধলভীর অনুসারীদের বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হবে।