ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে লামইয়া মির্জা

Posted on February 3, 2024

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  চতুর্থ শ্রেণির বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে মোছা. লামইয়া মির্জা। লামইয়া তাড়াশ উপজেলা পৌর শহরের খাঁনপাড়া মহল্লার মেডিসিন ব্যবসায়ী মো. মির্জা শরীফ আহম্মেদের মেজ মেয়ে। উপজেলা থেকে এই শ্রেণিতে সে একাই ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

লামইয়া মির্জা শাহীন স্কুলের সিরাজগঞ্জের সলঙ্গা শাখা থেকে ২০২৩ সালে অনুষ্ঠিত চতুর্থ শ্রেণির বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহন করে। সে তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী।

বুধবার (৩১ জানুয়ারী) প্রকাশিত চতুর্থ শ্রেণির বৃত্তি পরীক্ষার ফলাফলে সে ট্যালেন্ট পুলে বৃত্তি লাভ করেছে। ভবিষ্যতে সে চিকিৎসক হয়ে দেশ ও দশের সেবায় আত্মনিয়োগ করার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।

তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম জানান, লামইয়া মির্জা আমার বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী। তাড়াশ উপজেলা থেকে অনেক শিক্ষার্থীর সাথে শাহীন স্কুলের চতুর্থ শ্রেণিরর বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। বৃত্তি পরীক্ষায় তাড়াশ উপজেলা থেকে একমাত্র লামিয়াই ট্যালেন্ট ফুলে বৃত্তি লাভ করে। আমি তার জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।