মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ড চালু করলো এনসিসি ব্যাংক

Posted on February 1, 2024

কর্পোরেট ডেস্ক: এনসিসি ব্যাংক পিএলসি. সম্মানিত গ্রাহকবৃন্দদের জন্য মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ড চালু করেছে।

সম্প্রতি কক্সবাজারে ব্যাংকের বাৎসরিক ব্যবসায়িক সম্মেলনে চেয়ারম্যান মোঃ আবুল বাশার, ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ নূরুন নেওয়াজ, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আমজাদুল ফেরদৌস চৌধুরী, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং স্বতন্ত্র পরিচালক মীর সাজেদ উল বাসার এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ডটির আনুষ্ঠানিক কার্যক্রম চালু করেন।

উল্লেখ্য যে, অনন্য এই ডেবিট কার্ডটি গ্রাহকদের সঞ্চয়ী ও চলিত হিসাবের সাথে সংযুক্ত যা দেশীয় ও আন্তর্জাতিক প্ল্যাটফর্মে যেকোনো এটিএম, পিওএস ও অনলাইন লেনদেনের ক্ষেত্রে সুবিধাজনক। এর আকর্ষনীয় এবং উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে প্রতিটি কেনাকাটায় ১% ক্যাশব্যাক, দেশজুড়ে বিস্তৃত তেরো হাজারেরও অধিক এটিএম থেকে নগদ উত্তোলন এর ক্ষেত্রে চার্জ সম্পূর্ণ ফ্রি সুবিধা এবং এক হাজরেরও বেশি অনলাইন এবং অফলাইন মার্চেন্টে বছরজুড়ে নিয়মিত মূল্যছাড় ও অন্যান্য সুবিধাদি।

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার বলেন, এই মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ডটির মাধ্যমে আমাদের গ্রাহকগণ বিশ্বব্যাপী ভ্রমণের ক্ষেত্রে অথবা তাঁদের প্রিয় গ্লোবাল ষ্টোরে কেনাকাটা করার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। কার্ডটি গ্রাহকদের সহজ ও দ্রুততম উপায়ে নিরবিচ্ছিন্ন লেনদেনের আর্থিক নিশ্চয়তা প্রদানে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন বলেন, বিভিন্ন বৈশিষ্ট্য সমৃদ্ধ এই মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ডটি কার্ডহোল্ডারদের আরও নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় লেনদেন করতে সাহায্য করবে। অনলাইন কেনাকাটা ও নগদ উত্তোলন এবং দেশীয় ও আন্তর্জাতিক লেনদেনের ক্ষেত্রে এই কার্ডটি একটি মাইলফলক।