'পুষ্পা-২' সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

Posted on January 30, 2024

বিনোদন ডেস্ক: চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুনের পুষ্পার সিক্যুয়াল। যার শিরোনাম ‘পুষ্পা: দ্য রুল’।

সোমবার (২৯ জানুয়ারি) নির্মাতারা একটি বিশেষ পোস্টারসহ সিনেমাটির দ্বিতীয় কিস্তির মুক্তির তারিখ নিশ্চিত করেছেন। ‘পুষ্পা ২’ যার শিরোনাম রাখা হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’, এ বছর ১৫ আগস্ট একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পুষ্পার নির্মাতা সংস্থা ‘মিথরি মুভি মেকার্স’ পোস্টারটি শেয়ার করে লিখেছে, ‘২০০ দিনের মধ্যে রাজত্ব শুরু হবে।

২০২১ সালে সর্বপ্রথম মুক্তি পায় দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’। সিনেমাটি মুক্তির পরপরই জনপ্রিয়তার তুঙ্গে ছিল দর্শকের। এতে অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও কেরালা ক্রাশখ্যাত রাশমিকা মান্দানা।

পর্দায় পুষ্পারাজ শ্রীবল্লির রসায়নে মুগ্ধ দর্শক উৎসুক হয়ে অপেক্ষা করছিল ছবিটির দ্বিতীয় কিস্তির। এবার পুষ্পা ২ মুক্তির তারিখ ঘোষণা সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে।

সুকুমারের লেখা ও পরিচালনায় ‘পুষ্পা : দ্য রুল’-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। দ্বিতীয় কিস্তিতেও এরা প্রধান ভূমিকায় থাকবেন বলে জানা যাচ্ছে। তবে সঙ্গে থাকছেন আরো নতুন কিছু মুখ।

আরও পড়ুন:

সেরা টিকটকার হলেন আয়মান-মুনজেরিন

‘শিষ্যকে’ পিটিয়ে তোপের মুখে রাহাত ফতেহ আলী

কলকাতার চেয়ে বাংলাদেশের মানুষ আমাকে বেশি ভালোবাসে: স্বস্তিকা