আবারও বিয়ে করতে চলেছেন রোনাল্ডো

Posted on January 17, 2023

স্পোর্টস ডেস্ক : আবার বিয়ে করতে চলেছেন রোনাল্ডো নাজারিও। পাত্রীর নাম সেলিনা লকস। ব্রাজ়িলের প্রাক্তন ফুটবলার সেরে ফেলেছেন বাগদান পর্বও। রোনাল্ডোর হবু স্ত্রী অবশ্য সাধারণ কেউ নন। ডাকসাইটে সুন্দরী তিনি। খ্যাতনামীও।

ব্রাজ়িলকে দু’বার বিশ্বকাপ দিয়েছেন রোনাল্ডো। ফুটবল জীবনের মতোই রঙিন তাঁর ব্যক্তিগত জীবনও। নয় নয় করে তাঁর প্রেমিকার সংখ্যা পাঁচ। আগে বিয়ে করেছেন দু’বার। তৃতীয় বার বিয়ের জন্য প্রস্তুত প্রাক্তন ফুটবলার। বিয়ে করবেন দীর্ঘ দিনের বান্ধবী সেলিনাকে।

রোনাল্ডোর হবু স্ত্রী পেশায় ব্রাজিলের খ্যাতনামী মডেল। পোশাক এবং চুলের পণ্যের বিপণনের পরিচিত মুখ সফল ব্যবসায়ীও। ২০১৫ সাল থেকে প্রেম রোনাল্ডো এবং সেলিনার। বিয়ে করার কথা দু’জনেই ঘোষণা করেছেন সামাজিক মাধ্যমে। ৩৩ বছরের সেলিনা তাঁর ব্যক্তিগত জীবন গোপন রাখতেই পছন্দ করেন। পেশার বাইরে তাঁর সম্পর্কে তাই বিশেষ কিছু জানা যায় না। বিশ্বখ্যাত একাধিক সংস্থার মডেল হিসাবে কাজ করেছেন তিনি। কিছু দিন আগে শুরু করেছেন নিজের ব্যবসা। বাজারে এনেছেন চুলের যত্নের বিভিন্ন পণ্য। সেলিনা লকস বিউটি নামেই বিক্রি হয় তাঁর সংস্থার পণ্য। সংস্থার বিপণন দূত সেলিনা নিজেই।

৪৭ বছরের রোনাল্ডোর সঙ্গে তাঁর সম্পর্কের কথা অবশ্য কখনও গোপন করেননি তিনি। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছে। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংরেজি নতুন বছরে। বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ইন্টার মিলানের মতো ক্লাবের হয়ে খেলা রোনাল্ডো আগে দু’বার বিয়ে করেছিলেন। কোনও বিয়েই বেশি দিন টেকাতে পারেননি তিনি। ১৯৯৭ সালে রোনাল্ডো সম্পর্কে জড়ান ব্রাজ়িলীয় মডেল এবং টেলিভিশন শিল্পী সুসানা ওয়েমারের সঙ্গে। তাঁদের বিয়ে নিয়ে গুজব ছড়ায় এক সময়। যদিও বিয়ে করেননি তাঁরা। মিলানে লিভ ইন করতেন। ১৯৯৯ সালে সুসানার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় রোনাল্ডোর।

১৯৯৯ সালের ডিসেম্বর মাসেই রোনাল্ডো বিয়ে করেন ব্রাজ়িলের মহিলা ফুটবলার মিলেনে ডোমিঙ্গেসকে। ২০০০ সালের এপ্রিলে তাঁদের পুত্রসন্তানের জন্ম হয়। মিলেনেকে বিয়ে করার জন্যই সুসানার সঙ্গে সম্পর্কে রোনাল্ডো ছেদ টেনেছিলেন। ২০০৫ ভেঙে যায় রোনাল্ডোর প্রথম বিয়ে। বিবাহবিচ্ছেদের কারণ ব্রাজ়িলীয় মডেল তথা টেলিভিশন উপস্থাপিকা ড্যানিয়েলা সিসারেল্লি। তাঁরা বিয়ে করেন। বিয়েতে রোনাল্ডো খরচ করেছিলেন প্রায় ৭ কোটি টাকা। এই সম্পর্ক টিকে ছিল মাত্র তিন মাস। ড্যানিয়েলার গর্ভপাতকে কেন্দ্র করে দু’জনের বিচ্ছেদ হয়। দ্বিতীয় বিয়ে ভাঙার পরও এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন রোনাল্ডো। তাঁর সঙ্গেও বাগ্দান হয়েছিল প্রাক্তন ফুটবলারের। সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন:

হলি আর্টিজান নিয়ে নির্মিত ‘ফারাজ’ সিনেমার ট্রেলার প্রকাশ (ভিডিও)

মিস ইউনিভার্স হলেন যুক্তরাষ্ট্রের গ্যাব্রিয়েল