সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

Posted on January 28, 2024

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধ : সাতক্ষীরার কলারোয়ায় মাটিবহনকারী ডাম্পারের (ট্রাক) ধাক্কায় এক কলেজের প্রভাষক ও সাতক্ষীরার বিনেরপোতায় একজন গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার সন্ধায় কলারোয়ার নজরুলের ইটভাটার সামনে এ ঘটনা ঘটে। মারা যাওয়া কলেজ প্রভাষক মফিজুল ইসলাম (৫৫) নাথপুর গ্রামের ইছাহাক আলী সরদারের পুত্র তিনি শেখ আমানুল্লাহ ডিগ্রি কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক ছিলেন।

স্থানীয়রা জানান, বিকালে তিনি কলারোয়া থেকে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি নাথপুর যাওয়ার পথিমধ্যে নজরুলের ইট ভাটার সামনে পৌছানে একটি দ্রুতগামী মাটিবহনকারী ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এ দিকে রোববার দুপুরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বিনেরপোতা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মরিয়ম খাতুন (৩০) নামের একজন গৃহবধূর মৃত্যু হয়েছে।

নিহত গৃহবধূ কুমিরা মনোহরপুর গ্রামের মো. আল-আমিন এর স্ত্রী। তিনি সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের অফিস সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, রোববার ১১ টার দিকে পাটকেলঘাটা থেকে সাতক্ষীরা যাওয়ার পথে পথিমধ্যে বিনেরপোতা এলাকার পৌঁছালে মোটরসাইকেলের চাকা স্লিপ করে পড়ে মারাত্মকভাবে আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

পাটকেলঘাটা ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।