চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

Posted on January 23, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অবৈধ পাখিভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে নাঈম রহমান মুন্না (২৪) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে।

সোমবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধা সাড়ে ৭টার দিকে মারা যান তিনি। এর আগে বেলা ৩টার দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বাসস্ট্যান্ডে দুর্ঘটনা ঘটে। নিহত মুন্না দামুড়হুদার দশমীপাড়ার মমিন হোসেনের ছেলে।

নিহত মুন্না দামুড়হুদা ওদুদশাহ্ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল এবং চুয়াডাঙ্গা জেলা কাবাডি টিমের নিয়মিত খেলোয়াড় ও দামুড়হুদা মালিক সুপার মার্কেটের স্মার্ট কালেকশনের স্বত্বাধিকারী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার বেলা ৩ টার দিকে দামুড়হুদা বাজার থেকে নিজের ব্যবহৃত পালসার মোটরসাইকেলের পিছনে চাউলের বস্তা নিয়ে বাড়ি যাচ্ছিলেন। দামুড়হুদা গার্লস স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে মোটরসাইকেলের পিছনে থাকা চাউলের বস্তার মুখ খুলে পড়ে যাচ্ছিল। তখন বস্তা ধরতে গিয়ে সে নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তার উপর বিপরীত দিক থেকে আসা পাখি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল চালক মুন্না মাথায় ও মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন রক্তাক্তা অবস্থায় মুন্নাকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার করেন। রাজশাহী মেডিকেলে যাওয়ার পথে সন্ধা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে দামুড়হুদার বিভিন্ন মহল শোকের ছাঁয় নেমে আসে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ সদর হাসপাতালের লাশঘরে রাখা আছে।এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। আইনগত বিষয়টি প্রক্রিয়াধিন।