অসুস্থ ছেলেকে নিয়ে কলকাতায় পরীমণি

Posted on January 18, 2024

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই পরীমণি জানিয়েছিলেন যে খাদ্যে বিষক্রিয়ার কারণে তাঁর বাড়ির পাঁচজন অসুস্থ হয়ে পড়েছে। তারমধ্যে বিশেষ অসুস্থ তাঁর ছেলে পদ্ম, ভর্তি রয়েছে ঢাকার এক হাসপাতালে।

বুধবার সন্ধ্যায় ছেলেকে নিয়ে কলকাতা এলেন পরীমণি। জানা যাচ্ছে, ছেলে পদ্মের শরীরে দুধরনের ভাইরাস পাওয়া গেছে, তারই চিকিৎসায় কলকাতায় এসেছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায় নিজের গ্রামের বাড়িতে বোনেদের সঙ্গে চুটিয়ে মজা করছেন অভিনেত্রী। কিন্তু এরমাঝেই ছন্দপতন অভিনেত্রীর। অভিনেত্রী জানিয়েছিলেন যে বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনে, পানিতে ধুয়ে খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তাঁরা। ঢাকায় ফিরেই ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যসহ পরিবারের পাঁচ সদস্যকে হাসপাতালে ভর্তি করাতে হয়। তবে সবার অবস্থা ভালো হলেও ছেলে রাজ্য টানা সাতদিন ধরে হাসপাতালেই ভর্তি ছিল।

বুধবার পরিচালক চয়নিকা চৌধুরী জানান, হাসপাতালে টানা ৭ দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে রওনা দিয়েছেন পরীমণি। পরিচালক জানান, ‘পদ্ম খুব খুব অসুস্থ। তার দুটো ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মর জন্যে পরীর জন্যে দোয়া/প্রার্থনা করবেন।যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল’।

পাশাপাশি চয়নিকা জানান, ভিসা না থাকার কারণে তিনি আসতে পারেননি তাঁদের সঙ্গে। এই কারণেই বেশ মনখারাপ তাঁর। তবে মা-ছেলেকে এয়ারপোর্টে ছাড়তে এসেছিলেন তিনি। পরীর উদ্দেশ্যেও বার্তা দেন তাঁর 'মা' চয়নিকা চৌধুরী, ‘অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেবার সময়। পরী, আমি জানি তুমি ফাইটার। তুমি অনেক বুদ্ধিমতি,তুমি অনেক ধৈর্যশীলা মানুষ।তুমি একাই সব পারবে। আমি শিওর। তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর প্রাউড ফিল করবে।মা এত্ত ভালোবাসা আর আশির্বাদ তোমার আর পদ্ম এর জন্যে।সাবধানে থেকো। তোমার শুভাকাঙ্ক্ষীরা তোমার সাথে সবসময় আছে,থাকবে’।