তাড়াশে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে ইউপি চেয়ারম্যান আহত

Posted on January 15, 2024

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইউপি চেয়ারম্যান মো. জুলফিকার আলী ভুট্টো (৪৬) মারাত্মক আহত হয়েছেন।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে তাড়াশ উপজেলা গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত জুলফিকার আলী ভুট্টো তাড়াশ উপজেলার সগুনা গ্রামের বাসিন্দা এবং সগুনা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারম্যান ভুট্টো উপজেলা পরিষদ চত্বর থেকে মোটরসাইকেল চালিয়ে গেট দিয়ে রাস্তায় বের হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অটোরিকসার সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তার পায়ে আঘাত পেয়ে মারাত্মক আহত হন। এ সময রাস্তার পাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতাল স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে তাড়াশ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসাক ডা. রাকিবুল হাসান বলেন, আহত রোগীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতাল স্থানান্তর করার পরামর্শ দেয়া হয়েছে।